ছাগলনাইয়ার করোনা আক্রান্ত যুবক ট্রমা সেন্টারের আইসোলেশনে

ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামে করোনায় শনাক্ত হওয়া যুবককে ফেনী ট্রমা সেন্টারে আইসোলেশনে আনা হহয়েছে। রাত ১০টার দিকে তাকে বহনকারি ফেনী জেনারেল হাসপাতালের এ্যাম্বুলেন্স মহিপাল ট্রমা সেন্টারে প্রবেশ করে। সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেনর এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোগীর অবস্থা দেখে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।করোনা রোগিকে চিকিৎসার জন্য ৬ জন ডাক্তার, নার্স-ওয়ার্ড বয় সহ ১০ জন দায়িত্ব পালন করবেন। তাদের প্রতিদিন ফেনী জেনারেল হাসপাতাল থেকে সরবরাহ করা হবে।

স্বাস্থ্য বিভাগের সূত্র জানায়,, গত ২৫ মার্চ ওই যুবক ঢাকা থেকে গ্রামে আসেন। তার জ্বর-শ্বাস কষ্ট দেখা দিলে ১৪ এপ্রিল নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বিআইটিআইডি পাঠানো হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় পরীক্ষার ফল পাওয়ার পর তার শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে।তার বয়স ২৮ বছর। তিনি ঢাকার মিরপুরে একটি মোবাইল কোম্পানিতে চাকরি করেন।।

এদিকে স্বেচ্ছাসেবী ও মানবিক সংগঠন সহায় এর সভাপতি মঞ্জিলা মিমি জানান, ট্রমা সেন্টারে দুটি সুপেয় বিশুদ্ধ পানির ফিল্টার স্থাপন করেছেন।এবং রোগীদের জন্য গরম পানির সু-ব্যবস্থা করেছে।

Leave a Comment