৩ বছর আগে বাগদান, এবার বিয়ের পিঁড়িতে নায়িকা পূজা

৯ বছর ধরেই প্রেম, তিন বছরের বাগদানকে এবার বিয়ের রূপ দিতে যাচ্ছেন ভারতীয় জনপ্রিয় নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘদিনের বন্ধু কুণাল বর্মার সঙ্গে বিয়ের দিন জানালেন তিনি। বাগদানও হয়ে গেছে প্রায় ৩ বছর। রাজস্থানি লেহেঙ্গায় সেজে কুণালের সঙ্গে আংটি বদল সারেন পূজা। ওইদিন সোনা, হিরে এবং মুক্তার গয়নায় সেজে বাগদানের অনুষ্ঠানে হাজির হন বাঙালি অভিনেত্রী।

তবে ব্যস্ততা বেড়ে যাওয়ায় বাগদানের পরপরই বিয়ের পিঁড়িতে বসতে পারেননি পূজা, কুণাল। যা শুনে পূজার ভক্তদের মন বেশ খারাপ ছিল। অবশেষে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পূজা জানান তিনি এবং কুণাল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

পূজা বন্দ্যোপাধ্যায়ের ওই পোস্ট দেখে তার বন্ধুরা যেমন তাকে শুভেচ্ছা জানাতে শুরু করেন, তেমনি অভিনেত্রীর ভক্তরাও শুভেচ্ছা জানাতে শুরু করেন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে পূজা বন্দ্যোপাধ্যায় জানান, কুণালের সঙ্গে ৯ বছর ধরে সম্পর্কের পর অবশেষে বিয়ে করতে চলেছেন তারা। প্রত্যেক সম্পর্কই ভাল এবং খারাপ সময়ের মধ্যে দিয়ে দিন গুজরান করে। তাদের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। গত ৯ বছর ধরে অনেক ভাল সময়ের পাশাপাশি তাঁরা একসঙ্গে খারাপ সময়ও কাটিয়েছেন। তবে খারাপ সময়ের মধ্যে দিয়ে গেলে তবেই সম্পর্কের বাঁধন আরও শক্ত হয় বলে মত প্রকাশ করেন পূজা বন্দ্য়োপাধ্যায়।

Leave a Comment