দীর্ঘদিন কাজে না ফেরার কারন জানালেন ফেণীর তরুণ এ নাট্যনির্মাতা!

বিনোদন ডেস্কঃ দীর্ঘদিন মিডিয়ার কোন কর্মকান্ডে নিজেকে দেখা না যাওয়ার কারণ ফেইসবুক স্ট্যাটাস এর মাধ্যমে জানালেন নির্মাতা রকিব মাজহার। তার ফেইসবুক স্ট্যাটাসটি টাইমস অব ফেণীতে নিচে সরাসরি তুলে ধরা হলো

আজ আমি আমার মিডিয়া প্রফেশন নিয়ে কিছু কথা শেয়ার করবো..

কেনআরআগেরমতমিডিয়াকর্মকান্ডেনেই_আমি? নানা জনের কৌতুহল আর প্রশ্নে, আজ খোলাখুলি উত্তর না দিলেই নয়।।

মিডিয়ায় কাজ করার সুযোগ হয় ২০১৪ সাল থেকে ৭টি বছর লেগে থাকা আমার প্রিয় এ শখের প্রফেশনে, বছর ২ এক কাজ করার পর সুযোগ হয় টিভি চ্যানেলে, আমার গুরু সিনিয়র নাট্যনির্মাতা শাখাওয়াত শিবলী হাত ধরে এক এক করে কাজ করার সুযোগ পাই এনটিভি, বাংলাভিশন, চ্যানেল আই সহ বেশ কিছু সুনাম ধন্য টিভি চ্যানেলে। প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করার সুযোগ হয় নাটক, টেলিফিল্মও সিরিয়ালে। নিজের রচনায় ও পরিচালনায় নির্মাণ করা হয়েছে বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপণ। আল্লাহর মেহেরবানি ও আপনাদের সকলের সহযোগিতায় সফলতা আসে প্রত্যকটি কাজে। কাজের এ লম্বা সময় সৃতিময় অনেক মূহুর্ত ক্যামেরা বন্দী হয়েছিল, কিন্তু দুঃখের বিষয় হল আমার পুরনো প্রফেশনাল ফেইসবুক আইডি টি ২০১৯ সালে ডিজেবল হয়ে যাওয়ায় হারিয়ে ফেলি সৃতিময় মুহূর্তের ছবি গুলি। যাইহোক আজ আপনাদের সাথে সংক্ষেপে কিছু কোথা শেয়ার করি।।।।

মিডিয়া লাইফে উত্থান, পতনের মধ্যে আমার কেরিয়ার, কখনো হয়েছি আলোচিত আবার কখনো হয়েছি সমালোচিত। আল্লাহর রহমতে আপনাদের সাপোর্টে সব ইচ্ছাই আমার পূরণ হয়েছে, নির্মাতা হিসেবে সুযোগ হয়েছে টিভি চ্যানেলে, কখনো কখনো নির্মাতা হিসেবে শিরোনাম হয়েছি জাতীয় পত্রিকা গুলোর বিনোদনের পাতায়। এটা আমার জীবনে এ প্রফেশনে সবছেয়ে বড় অর্জন। আসলে সত্যি কথা বলতে গেলে এ পেশা আমার শখের পেশা, অর্থ উপার্জন আমার মূল লক্ষ্য ছিলনা। যদিও অনেক কাছের মানুষের প্রশ্ন ছিলো এ পেশায় থেকে কি করেছি না বাড়ি, না গাড়ি, না ব্যাংক ব্যালেন্স?

হুম আমি যা চাইনি তা কি করে করবো। আমি তার চেয়ে অনেক মূল্যবান কিছু অর্জন করেছি যা সারাটা জীবণ মনের গহীনে গচ্ছিত থাকবে, তা হল হাজার মানুষের ভালোবাসা, একজন নির্মাতা হিসেবে সম্মান ও পরিচিতি যদিও অত বড় নামী পরিচালক হওয়ার সৌভাগ্য হয়নি।

বেশ লম্বা সময় আমি এ প্রফেশন থেকে দূরে রয়েছি, যার কারণে অনেকের অনেক প্রশ্ন কেন আমাকে মিডিয়ার কোন কর্মকান্ডে দেখা যাচ্ছে না? আমি কি ভবিষ্যতে আর কোন কাজ করছি না? কি কারণেই বা থেমে গিয়েছি?? এধরণের অনেক প্রশ্নই প্রতিনিয়ত আমার কাছে আসছে।

হুম, আমার দীর্ঘদিন থেমে থাকার কারণটি ব্যক্তিগত এবং পারিবারিক। আর সবচেয়ে বড় আপত্তির কারণ আমার সহধর্মিণী। এ প্রফেশন নিয়ে বরাবরের মত তার আপত্তি, মিডিয়াতে কাজ করা তার পছন্দ নয়, প্রিয় মানুষটার ইচ্ছেটাকে সম্মান রেখে এ লাইফ থেকে সরে দাঁড়ানো। সকলের ইচ্ছে, আবদার থেকে প্রিয় ভালোবাসার মানুষটির ইচ্ছে, আবদার আমার কাছে সবচেয়ে বড় মূল্যবান।

আজ বেশি কিছু বলবো না, তবে হ্যা যদি কখনো আমার প্রিয় ভালোবাসার মানুষ আমার সহধর্মিণীর মর্জিময় অনুমতি সাপেক্ষে, নীতি ন্যতিকতার সাথে কোন সামাজিক ও শিক্ষনীয় কাজের তাহলে ইনশাআল্লাহ আবারো কোন একদিন দেখা হবে আপনাদের প্রিয় রকিব মাজহারের সাথে।।
সময়েরপ্রয়োজনেথেমেগিয়েছিকিন্তুহেরেযাইনি।।
সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি

Leave a Comment