ফুলগাজী

২৪ ঘন্টায় ফুলগাজীতে পৃথক দুর্ঘ”টনায় ৫ জনের মৃ”ত্যু

ফেনীর ফুলগাজীতে পৃথক পৃথক ঘটনায় গত ১৮ ঘন্টার ব্যবধানে ৫ জনের মৃ”ত্যু হয়েছে বলে পুলিশ ও হাসপাতাল সুত্রে জানাযায়।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে ফেনী -পরশুরাম সড়কের বন্দুয়া হাজী ষ্টোর নামক স্হানে বাস অটোরিকশা মুখোমুখি সংঘ”র্ষে অটোরিকশা চালক বেলাল হোসেন (২২) সহ অজ্ঞাত এক ব্যাক্তি মারা যান। নি”হত বেলাল হোসেন ছাগলনাইয়া উপজেলার বাতানিয়ার করম ঊল্লাহর ছেলে। পুলিশ লা”শ উদ্ধা”র করে হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

সোমবার (২৭ জানুয়ারি) বিকেলে উপজেলার আমজাদ হাট ইউনিয়নের দক্ষিণ ধর্ম পুরে আন্জুমান আরা আক্তার নামে দুই বছরের এক শিশু পরিবারের অগোচরে পুকুরে ডুবে মা”রা যায়। শিশুটি ওই গ্রামের অটোরিকশা চালক লেয়কত আলীর কন্যা। পুলিশ লা”শ উ”দ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এঘটনায় থানায় একটি অপমৃ”ত্যু মা”মলা হয়েছে।

একইদিন বিকেলে উপজেলার দরবারপুর ইউনিয়নের পুর্ব দরবারপুর গ্রামে পারিবারিক কলহের জেরধরে জাহাঙ্গীর আলম (২১) গলায় দড়ি দিয়ে আত্ম”হ”ত্যা করেছেন। সে পুর্ব দরবারপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে। পুলিশ লা”শ উ”দ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এঘটনায় থানায় একটি অপমৃ”ত্যু মা”মলা হয়েছে।

একদিন রাত ১১ টায় ফেনী পরশুরাম সড়কের নতুন মুন্সীর হাট ফায়ার সার্ভিসের সামনে ট্রাকের ধা”ক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তপুরা আক্তার (৩২) নামে পরশুরাম উপজেলার ইউএনও কার্যালয়ের এক অফিস সহায়কের মৃ”ত্যু হয়েছে। পুলিশ লা”শ উ”দ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *