ফেনী

ফেনীতে খেজুরের গরম রসে পড়ে নাতির মর্মান্তিক মৃত্যু, দাদা আহত

ফেনীর সোনাগাজীতে গরম খেজুরের রসে পড়ে গুরুত্বর আহত আশরাফুল আলম নামে সাত মাস বয়সী এক শিশুর চট্টগ্রাম মেডিক্যাল কলেজের বান ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

রোববার ভোর রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয় । অপর আহত দাদা আবুল হোসেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । এ ঘটনায় স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
উপজেলার চর দরবেশ ইউনিয়নের দক্ষিণ চর দরবেশ গ্রামে আবুল হোসেনের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে শনিবার সকালে খেজুরের রস আগুনে জ্বাল দেওয়ার সময় দাদা আবুল হোসেনের (৬৫) কোল থেকে গরম পাত্রে পড়ে যায় সাত মাসের শিশু নাতি আশরাফুল । পরে তাদের শোর চিৎকারে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক মো. সাদেকুল করিম জানান, শিশু আশরাফুলের মাথাসহ শরীরের ৩৫ শতাংশ এবং আবুল হোসেনের দুই হাতসহ শরীরের ১০ শতাংশ ঝলসে গেছে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।শিশুটির বাবা মো. মাসুদ বলেন, ‘ছেলেকে আর বাঁচানো যায়নি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃতদেহ সোনাগাজী আনার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সাজেদুল ইসলাম পলাশ জানান, রসের হাড়িতে পড়ে এক শিশুর নিহত ও তার দাদা আহত হয়ে চট্টগ্রাম মেডিকেলে থাকার বিষয়টি পুলিশ অবগত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *