দাগনভূঞা

দাগনভুঞা পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জসিম উদ্দিনের খোলা চিঠি

বিসমিল্লাহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম প্রিয় দাগন ভুইয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডবাসী।আমি জসিম উদ্দিন জগতপুর গ্রামের মাইজ্জা হুজুরের বাডীর মরহুম আবদুল হক মিয়ার বড় ছেলে।আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নগন্য কর্মি।১৯৯১সাল থেকে দাগন ভুইয়া উপজেলার কৃতি সন্তান, বরেন্য রাজনৈতিক ব্যাক্তিত্ব, নন্দিত জননেতা দিদারুল কবির রতনের হাত ধরে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে প্রানের সংগঠন ছাত্র লীগের রাজনীতিতে পদার্পন করি।

সেই থেকে মনে প্রানে নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে গড়ে তুলি।সংসারের বড় ছেলে হওয়ায় জীবন ও জীবিকার তাগীদে এক পর্যায়ে ইতালীতে পাড়ি দিই।সেই থেকে আজ অবধি বাংলাদেশে যতগুলি জাতীয় এবং স্হানীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল প্রানের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ কে ভালোবেসে নানা প্রতিকূলতার মধ্যে ও স্বল্প সময়ের জন্য হলেও নির্বাচনে অংশগ্রহণ করে নৌকার জয় নিশ্চিত করেছি।

আমার প্রিয় ৪নং ওয়ার্ড বাসী তারপরের অধ্যায়টুকু আপনাদের সকলেরই জানা। প্রতিটি নির্বাচনে নিজের বাড়ীকে বাংলাদেশ আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের ক্যাম্প বানিয়েছি।সাধ্যের মধ্যে নিজের অর্জিত লক্ষ লক্ষ টাকা খরচ করেছি দলের জন্য।বঙ্গবন্ধুর আদর্শ লালন করতে গিয়ে গত করোনা কালীন সময়ে এলাকার অনেকের অর্থনৈতিক দুদর্শা নিভিড় ভাবে অবলোকন করি এবং সামাজিক সমস্যার সমাধান কল্পে জনপ্রতিনিধি হয়ে গন আকাঙ্খা পুরনের লক্ষে আমি ৪ নং ওয়ার্ড়ের কাউন্সিলর পদে নির্বাচন করার সিদ্ধান্তঃ নিই।

মনোনয়ন বাতিল ও নানান সমস্যা উত্তোরন করে মহান আল্লাহর রহমতে আমার প্রিয় এলাকাবাসীর দোয়ায় এবং আমার শ্রদ্ধেয় রাজনৈতিক অভিভাবক জনাব দিদারুল কবীর রতন ভাইয়ের প্রত্যক্ষ এবং পরোক্ষ অনুপ্রেরনায় আপনাদের ভালোবাসা,স্নেহ ও সহযোগিতা পেলে আমি আগামী ১৬ তারিখের নির্বাচনে বিজয়ী হয়ে আপনাদের সেবা ও মানবিক মুল্যবোধ প্রতিষ্ঠার লক্ষে কাজ করে যেতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।আসসালামু আালাইকুম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *