অন্যান্য

চট্টগ্রামের পটিয়ায় ইসলামী ব্যাংক কর্মকর্তার আ’ত্মহ’ত্যা

পটিয়ায় ওসমান গনি (৩০) নামে এক ব্যাংক কর্মকর্তা আ’ত্মহ’ত্যা করেছেন। ওসমান ডেঙ্গাপাড়া ৯নং ওয়াডে এলাকার আয়ুব আলীর পুত্র। সে কক্সবাজার জেলার টেকনাফ শাখার ইসলামী ব্যাংক লিমিটেডে চাকরি করত বলে জানা গেছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে আ’ত্মহ’ত্যার এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ব্যাংক কর্মকর্তা ওসমান গনির সাথে চট্টগ্রাম নগরীর লাভলেইন এলাকার শাকিলা নামের এক যুবতীর সাথে ২০১৮ সালে বিয়ে হয়। তাদের বিয়ের বিষয়টি গোপন থাকলেও আগামী শনিবার ২২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে আরেকটি বিয়ের আয়োজন করা হয়।

খবর পেয়ে শুক্রবার প্রথম স্ত্রী শাকিলা ব্যাংক কর্মকর্তার গ্রামের বাড়িতে ছুটে আসেন। এ বিষয়ে পরিবারের লোকজনের সাথে ওসমানের কথাকাটাকাটি হয়।

পরে সে অভিমান করে শনিবার ভোরে ঘরের পিছনে রান্নাঘরের চালার সাথে গলায় রশি দিয়ে আ’ত্মহ’ত্যা করে। পরে পরিবারের লোকজন তাকে উ’দ্ধা’র করে পটিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার থাকে মৃ’ত ঘোষণা করেন।

ছেলের আ’ত্মহ’ত্যার ঘটনায় বাবা আইয়ুব আলী বাদি হয়ে পটিয়া থানায় একটি অপমৃ’ত্যু’র মা’ম লা দায়ের করেছে জানিয়ে পটিয়া থানার উপ-পরিদর্শক রোকন উদ্দিন বলেন, তার পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছি বিয়ে সংক্রান্ত ঘটনা নিয়ে সে আ’ত্মহ’ত্যা করেছে। খবর পেয়ে ম’রদেহ উ’দ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *