অন্যান্য

এনআরবি ব্যাংকের লোহাগাড়া শাখার ম্যানেজার করোনায় মারা গেলেন

করোনায় মারা গেলেন এনআরবি গ্লোবাল ব্যাংকের লোহাগাড়া শাখার ম্যানেজার মেজবাউল হক আরমান (৪৮)। তিনি কক্সবাজারের রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের শাহ আহমদের পাড়ার মাস্টার আনোয়ারুল হকের ছেলে।

বুধবার (১০ জুন) দিবাগত রাতে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান।

জানা গেছে, গত রমজানের মাঝামাঝি সময়ে এ ব্যাংক কর্মকর্তার সামান্য জ্বর হলে তখন কোনো চিকিৎসকের পরামর্শ নেননি তিনি। ঈদের কয়েকদিন আগে জ্বরের সঙ্গে আরও করোনার কিছু লক্ষণ দেখা যায়।

সর্বশেষ রোববার (৭ জুন) কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে ভর্তি হন তিনি। সেদিন রাত ১২টার দিকে জ্বর, ডায়রিয়া ও শ্বাসকষ্ট বেড়ে গেলে সোমবার তাকে টাকার একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। ওই হাসপাতালে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। বুধবার দিনগত রাতে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করা আরমান ২০০২ সালে জনতা ব্যাংক দিয়ে কর্মজীবন শুরু করেছিলেন। পরে বিভিন্ন ব্যাংক হয়ে এনআরবি গ্লোবাল ব্যাংক লিংকরোড় শাখায় বেশ কয়েক বছর আগে ম্যানেজার হিসেবে কাজ শুরুর পর ছয় মাস আগে লোহাগড়ায় বদলি হন মেজবাউল হক আরমান। সূত্র: চট্রগ্রাম প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *