অন্যান্য

ফেনীতে প্রাইভেটকার-কার্গো ও মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষিকাসহ নিহত ২

ফেনীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা শাহানাজ খাতুন (৪৭) নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে ফেনীর সদর উপজেলার হাইওয়েতে প্রাইভেটকার ও মালবাহি কার্গো গাড়ীর মুখোমুখি সংঘর্ষে নিহতের ঘটনা ঘটে। নিহত শাহানাজ খাতুন মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া কলোনীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

দুর্ঘটনায় শাহানাজের সঙ্গে প্রাইভেটকারে থাকা তার দু’মেয়ে ও জামাতা অক্ষত রয়েছেন। ৩ কন্যা সন্তানের জননী নিহত শাহানাজ গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়ন পরিষদের সচিব ও একই উপজেলার হাড়িয়াদহ গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের স্ত্রী।

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নিহত শাহানাজের নিকট আত্মীয় আখেরুজ্জামান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, শাহানাজ পরিবারের সদস্যদের নিয়ে একটি প্রাইভেটকারে করে কক্সবাজারে বেড়াতে যাচ্ছিলেন। তারা বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ফেনী সদর উপজেলার হাইওয়েতে পৌঁছালে, গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে একটি মালবাহি কার্গোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে গাড়ীর সামনের সিটে বসে থাকা শিক্ষিকা শাহানাজ ঘটনাস্থলেই নিহত হন।

এসময় স্থানীয়রা প্রাইভেট গাড়ীর ভেতর থেকে শাহানাজের মেঝো মেয়ে স্বর্ণা (১২), ছোট মেয়ে মনি (৯) এবং বড় মেয়ের স্বামী গাংনী উপজেলার কসবা গ্রামের বাসিন্দা প্রকৌশলী এরশাদ আলীকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন।

অপরদিকে সকালে সালাউদ্দিন অনিক নামে একজন ফেনীর লালপোলে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়। সালাউদ্দিন অনিক ঢাকার যাত্রাবাড়ীতে তার বাসা। ঢাকা থেকে আজ ভোরে রাঙামাটি ভ্রমণে বেরিয়েছেন স্ব-পরিবারে। সকাল সাড়ে ৯ টার দিকে ফেনীর লালপোলের পরে সিলোনিয়া পোঁছলে ঘাতক লরী অনিকের বাইককে চাপা দেয় মুহুর্তেই তার নিথর দেহ সড়কের উপর পড়ে থাকতে দেখা যায়। অনিক তার ৭ জন বন্ধুকে নিয়ে ৬ টি বাইকে করে রাঙামাটি যাচ্ছিলেন , তার পরিবার যাচ্ছেন প্রাইভেট কার নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *