বিনোদন

আওয়ামী লীগের কমিটিতে অভিনেত্রী শামীমা তুষ্টি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শামীমা তুষ্টি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতিবিষয়ক উপকমিটিতে স্থান পেয়েছেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতিবিষয়ক উপকমিটিতে স্থান পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লেখেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক উপকমিটিতে আমাকে সদস্য হিসেবে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী ‘শেখ হাসিনাকে’ কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানাই।

কৃতজ্ঞতা বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী
ওবায়দুল কাদের ভাইয়ের কাছে, কৃতজ্ঞতা জানাই অসিম কুমার উকিল দা ও মঞ্চসারথী আতাউর রহমান ভাইয়ের কাছে। মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে মুক্তিযুদ্ধের চেতনায় দেশের সংস্কৃতির উন্নয়নে শিল্পী ও শিল্প নিয়ে কাজ করে যাব…আপনাদের দোয়া কামনা করছি। সকলে একসাথে কাজ করবো দেশের মানুষ এবং সংস্কৃতিকে এগিয়ে নিয়ে যাব। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

গেল বছরের শেষ দিকে ২০১৯-২০২১ মেয়াদে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বিশিষ্ট নাট্যনির্দেশক মঞ্চসারথী আতাউর রহমানকে চেয়ারম্যান করে এবং অসীম কুমার উকিল এমপিকে সদস্য সচিব করে ৬৪ সদস্যের উপকমিটি গঠিত হয়।

এর আগে টিভি নাটকের শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’-এর আইন ও কল্যাণ সম্পাদক ছিলেন তুষ্টি। এবার স্থান পেলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতিবিষয়ক উপকমিটিতে। যেখানে জায়গা পেয়েছেন সাংস্কৃতিক অঙ্গনের বিভিন্ন পর্যায়ের তারকারা।

বহু দিন ধরে আওয়ামী লীগের সক্রিয় রাজনীতির সঙ্গে জড়িত এই অভিনেত্রী। এ ছাড়া তিনি বিভিন্ন সমাজসেবামূলক সংগঠন নিয়েও কাজ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *