অন্যান্য

ট্রাকের ধাক্কায় দুমড়েমুছড়ে গেল সিএনজি অটোরিকশা, চালক নিহত

ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চট্টগ্রামের আনোয়ারায় অটোরিকশা চালক নিহত হয়েছেন। একই ঘটনায় শিশুসহ আহত হয়েছেন অন্তত আরও ৩ জন।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে উপজেলার পিএবি সড়ক কালাবিবি দীঘি মোড় শোলকাটার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি অটোরিকশা চালক মোহাম্মদ হানিফ (৬৫) বাঁশখালী উপজেলার চৌমুহনী পুকুরিয়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এ ঘটনায় গুরুতর আহত তিনজনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের একজনের অবস্থা আশঙ্কাজনক।

আহতরা হলেন- আনোয়ারার চুন্নাপাড়া এলাকার বাসিন্দা ভ্যান চালক সফিকুর রহমান (৪৮), তৈলারদ্বীপের ছানোয়ার (৩২) ও শিশু স্বরণী বড়ুয়া (৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে বাঁশখালী থেকে আসা সিএনজির সঙ্গে গরুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যান। পরে স্থানীয়রা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠান।

আনোয়ারা উপজেলা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা জানান, আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

আনোয়ারা থানার ওসি (তদন্ত) মো. দিদারুল ইসলাম সিকদার বলেন, লাশ পুলিশ হেফাজতে আছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

source: ctg pratidin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *