মাহতাবের বাসায় নাছির-রেজাউলের রুদ্ধদ্বার বৈঠক

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে সঙ্গে নিয়ে এবার একান্ত বৈঠক করেছেন নগর আওয়ামী লীগের শীর্ষ দুই নেতা।

এর আগে বৃহস্পতিবার (৫ মার্চ) রাতে মেয়র আ জ ম নাছির উদ্দিন ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল রুদ্ধদ্বার বৈঠকে বসেছিলেন। এবার নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বৈঠক করেছেন মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সঙ্গে।

শনিবার দুপুর ২টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এই তিন নেতা মিলিত হয়েছিলেন নগরীর পল্টন রোডস্থ জহুর আহমেদ চৌধুরী টাওয়ারে মাহতাব উদ্দিনের বাসায়। এর মধ্যে দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত একটি কক্ষে এই তিন নেতাই ঘণ্টাব্যাপী একান্ত বৈঠক করেন। এরপর মাহতাবের বাসায় ১২ পদের তরকারি দিয়ে দুপুরের খাবার খান তারা।

মাহতাব উদ্দিনের ঘনিষ্ঠ সূত্র জানায়, ঘণ্টাব্যাপী বৈঠকে তাদের আলোচনার বিষয় ছিল বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী, ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে সমন্বয়, আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করা এবং দলের কেন্দ্রীয় সেক্রেটারি ওবায়দুল কাদেরের আগামীকালের চট্টগ্রাম সফরের এজেন্ডা কী হবে তা নির্ধারণ করা।