ফেনী জেনারেল হাসপাতালে জরুরী বিভাগে ছিনতাইকারী আটক

ফেনী জেনারেল হাসপাতালে আব্দুল্লাহ (১৮) নামে এক ছিনতা’ইকারীকে আ’টক করা হয়েছে। সোমবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসারত এক রোগীর ব্যাগ হতে মোবাইল ও নগদ টাকা ছিনতা’ইকালে তাকে স্থানীয় জনতা আ’টক করে পুলিশে সোপর্দ করে।

এসময় তার কাছ হতে ছিনতা’ইকৃত মোবাইল ফোনসেট উ’দ্ধার করা হলেও টাকা উ’দ্ধার হয়নি। আ’টক ছিনতা’ইকারী কিশোরগঞ্জের ভৈরবের কান্দিপাড়ার আনোয়ারের ছেলে।

ছিনতা’ইয়ের শিকার ছাগলনাইয়ার উত্তর আঁধার মানিক গ্রামের তাজুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগম জানান, ‘‘আমি হাসপাতালে জরুরী বিভাগে চিকিৎসা নিচ্ছিলাম। এসময় আমার ব্যাগ হতে একটি স্যামসাং মোবাইল ফোনসেট ও নগদ ২ হাজার ৪শ টাকা ছিনিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে ওই ছিনতা’ইকারী।

অন্য একজন মহিলা ব্যাপারটি দেখতে পেয়ে চোর বলে চিৎকার শুরু করলে স্থানীয় জনতা তাকে ধাওয়া শুরু করে। একপর্যায়ে হাসপাতালে গেইটে র‌্যাবের টহলরত দলের একজন সদস্য ও স্থানীয়দের সহায়তায় তাকে আট’ক করে পুলিশে সোপর্দ করা হয়।

ফেনী জেনারেল হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) জাকির হোসেন জানান, ছিনতা’ইকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।