ফুলগাজীতে ট্রাকের ধা”ক্কায় পরশুরাম ইউএনও কার্যালয়ের নারী অফিস সহায়কের মৃ”ত্যু

ফুলগাজীতে ট্রাকের ধা”ক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে একজন নারীর মৃ”ত্যু হয়েছে। তাঁর নাম তপুরা আক্তার (৩২)। তিনি পরশুরাম উপজেলা ইউএনও কার্যালয় একজন নারী অফিস সহায়ক (পিয়ন) হিসেবে চাকুরী করতেন।

গত সোমবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে ফেনী -পরশুরাম আঞ্চলিক সড়কের নতুন মুন্সীর হাট ফায়ার সার্ভিসের সামনে এঘটনা ঘটে। পুলিশ লা”শ উ”দ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নি”হতের ভাই নুরুল আফসার জানান, সোমবার রাতে তপুরা আক্তার তাঁর ছেলে তৌহিদুল ইসলামের (১৭) সাথে মুন্সীর হাট থেকে ফুলগাজী যাওয়ার পথে বিপরীত মুখ থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে। পরে স্হানীয় লোকজন তাদের উ”দ্ধার করে তাদের ফেনী ২৫০ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তপুরা আক্তারকে মৃ”ত ঘোষণা করেন। নিহত তপুরা আক্তারের ছেলে তৌহিদুল ইসলামের অবস্থা উন্নতির দিকে রয়েছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নি”হত তপুরা আক্তার ফুলগাজী সদর ইউনিয়নের বিজয়পুর এলাকায় একটি ভাড়া বাসা থাকতেন। পুলিশ লা”শ উ”দ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।